আজ, বুধবার | ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:৩৭

ব্রেকিং নিউজ :
মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ

মাগুরায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় মঙ্গলবার সকালে পৃথক দুটি ঘটনায় ভবন থেকে পড়ে দুই জনের মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছেন শহরের বরুণাতৈল গ্রামের ওমর আলির ছেলে নির্মাণ শ্রমিক আকাশ (১৮) এবং শহরের স্টেডিয়াম পাড়ার মৃত বারেক ঢালীর ছেলে আবদুর রউফ ঢালী (৬৫)।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক কৃষ্ণ দাস বিশ্বাস জানিয়েছেন, সকাল দশটার দিকে ভবন থেকে পড়ে আহত অবস্থায় আকাশ নামে যুবকটিকে হাসপাতালে আনা হয়। জরুরি বিভাগে চিকিৎসা শেষে সার্জারি বিভাগে ভর্তির পর তার মৃত্যু হয়। এর এক ঘণ্টা পর একই রকম দুর্ঘটনার শিকার রউফ ঢালীকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে পৌছার আগেই তার মৃত্যু হয়েছিল।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আকাশ নামে ওই শ্রমিক সকালে শহরের জামরুল তলায় ব্যবসায়ী রজব আলি মজনুর বাড়ির তৃতীয় তলায় থাই পাইপের কাজ করছিলেন। কিন্তু নিরাপত্তা ব্যবস্থা না থাকায় সেখান থেকে পড়ে মারাত্মকভাবে আহত হন। ঘটনার পর সেখানে কর্মরত অন্যান্য শ্রমিকরা তাকে হাসপাতালে নিয়ে যায়।

অন্যদিকে আবদুর রউফ ঢালি স্টেডিয়াম পাড়ায় তার তিনতলা ভবনের ছাদে হাটাহাটি করছিলেন। এসময় অসতর্ক অবস্থায় রেলিং বিহীন পিচ্ছিল ছাদ থেকে নীচে পড়ে যান তিনি।

এ বিষয়ে মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানিয়েছেন, দুটিঘটনায় পৃথম অপমৃত্যু মামলা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology